পটুয়াখালীতে অটো চোর চক্রের প্রধানসহ গ্রেফতার-৩

পটুয়াখালীর বাউফলে ব্যাটারি চালিত অটো চোর চক্রের প্রধানসহ ৩ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। শুক্রবার সকালে বাউফলের ১নং ওয়ার্ডের বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বাউফলের আতশখালীর বাসিন্দা মিলন সিপাহী এর ছেলে শহিদ সিপাহী (৪০), একই উপজেলার সিঙ্গাকাঠির বাসিন্দা কাঞ্চন ফকিরের ছেলে কালাম ফকির(৪৫), একই এলাকার বাসিন্দা মৃত আশীর আলী মুন্সীর ছেলে সোলায়মান হোসেন মুন্সি(৫০)।

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাকির হোসেন জানান, গত ৭ সেপ্টেম্বর শহরের নিউ মার্কেট এলাকা থেকে অজ্ঞাত চোর চক্র টাউন কালিকাপুর এলাকার বাসিন্দা সোহাগ হাওলাদারের অটো চালককে নেশাজাতীয় জিনিস খাওয়ায়ে সোহাগের ক্রয়কৃত ব্যাটারি চালিত অটো ও চালকের মোবাইল নিয়ে যায়। সোহাগ বাদী হয়ে ১৩ সেপ্টেম্বর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২৪/২০১৯।

তিনি আরও জানান, উক্ত মামলাটি পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম) ডিবি পুলিশকে তদন্তভার অর্পণ করলে অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) শেখ বেলাল হোসেনের নেতৃত্বে শুক্রবার মধ্য রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বরিশালের হোটেল গোল্ডেন ইনে অভিযান চালিয়ে শহিদ সিপাহী ও কালাম ফকিরকে গ্রেফতার করি। পরে তাদের দেওয়া তথ্য মতে সকালে বাউফলে অভিযান চালিয়ে সোলাইমানের গ্যারেজ থেকে অটো উদ্ধার করা হয়। তাদের কাছ থেকে ৩ হাজার ২ শ টাকা, ছিনতাই হওয়া মোবাইল ও দাবিকৃত ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর