নীলফামারীতে পুকুর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

নীলফামারীর ডিমলায় পুকুর হতে সাব্বির নামের ১ম শ্রেনীর এক ছাত্রের লাশ উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ। রোববার সকালে উপজেলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামের ছোটপুল নামক এলাকার আরডিআরএস এর পুকুর হতে পচারহাট ব্যাঙ্গেরডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র ও সদর ইউনিয়নের পচারহাট গ্রামের আব্দুস ছালামের পুত্র সাব্বির হোসেন (৬) এর লাশ ডিমলা থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করেছে।

পুলিশ জানায়, সাব্বিরের পিতা মাতা শ্রমিকের কাজ করার সুবাদে ঢাকায় বসবাস করেন। তাদের একমাত্র ছেলে সাব্বিরকে পড়ালেখার জন্য তার নানা হামিদুল ইসলামের বাড়ীতে রেখে যান। প্রতিদিনের ন্যায় গত শনিবার সাব্বির পচারহাট ব্যাঙ্গেরডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যায়। স্কুল ছুটির পরেও সাব্বির বাড়ীতে না ফেরায় নানার বাড়ীর লোকজন তাকে খুজে না পেয়ে ডিমলা থানায় সাব্বিরের নিখোঁজের বিষয়টি অবগত করান।

নিখোঁজের একদিন পর রোবার সকালে এলাকার লোকজন ছোটপুল নামক এলাকার আরডিআরএস এর পুকুরের পানিতে সাব্বিরের লাশ ভাসতে দেখে ডিমলা থানায় সংবাদ দিলে ডিমলা থানা পুলিশ সাব্বিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন। প্রত্যক্ষদর্শিরা জানায়, লাশ উদ্ধারের সময় সাব্বিরের মাথায় জখমের চিহ্ন ছিলো।

বার্তা বাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর