ঘোড়াঘাটে স্বামীর মারপিটে প্রাণ গেল স্ত্রীর

দিনাজপুরের ঘোড়াঘাটে পারিবারিক কলহের জেরে স্বামীর মারপিটে মনিরা খাতুন (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু রয়েছে। ঘটনার পরপরেই পালিয়ে যায় ঘাতক স্বামী।

শুক্রবার (১২ মে) রাতে উপজেলার নারায়নপুর গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার (১৩ মে) সকালে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ থানায় নিয়ে আসে।

নিহত মনিরা খাতুন দেওগ্রাম-ভূতগাড়ী গ্রামের আব্দুল মমিন মিয়া মেয়ে। অপরদিকে ঘাতক স্বামী সাখাওয়াত মিয়া (৩২) নারায়নপুর গ্রামের মামুনুর রশিদের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, ৭ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় মনিরা খাতুন ও সাখাওয়াত মিয়ার। তাদের ৪ বছর বয়সী একটি ছেলে সন্তান আছে। তাদের মাঝে দীর্ঘদিন থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের দ্বন্দ্ব চলে আসছে। এসব নিয়ে একাধিবার গ্রামে শালিস-বিচার হয়েছে।

শুক্রবার রাতে এই দম্পতির মাঝে নতুন করে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে মারপিট করে স্বামী সাখাওয়াত। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় মনিরা খাতুন। পরে প্রতিবেশীরা তাকে জ্ঞানহারা অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সাদিয়া আফরিন বলেন, ‘শুক্রবার রাত ১১টার সময় মনিরা খাতুনকে হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার কপালে আঘাতের চিহ্ন ছিল। আমরা প্রাথমিক ভাবে ধারণা করছি তার শরীরের ভেতরে রক্তক্ষরণ হয়েছে। সে কারণে তার মৃত্যু হয়েছে।’

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। নিহতের স্বামী পলাতক আছে। পরিবারের পক্ষ থেকে মামলা করার কথা আছে। তবে এখনও পর্যন্ত কোন মামলা হয়নি।’

বার্তা বাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর