অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে বিএনপির আর্থিক সহায়তা প্রদান

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা দিলেন পঞ্চগড়-১ আসনের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জমির।

শনিবার (১৩ মে) দুপুরে ব্যারিস্টার নওশাদ জমির নিজ হাতে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের সদস্যদের হাতে নগদ আর্থিক সহায়তা তুলে দেন। ব্যারিস্টার নওশাদ জমির জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ছিলেন। এছাড়াও তিনি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

জানা যায়, গত বুধবার রাত ১১ টার সময়ে কয়েলের আগুনে গরুর ঘর থেকে সুত্রপাত হয়। পরে ২০ মিনিটের মধ্যে তিনটি পরিবারের ৭টি ঘর অগ্নিকান্ডে শেষ হয়ে যায়। ঘটনাটি ঘটেছে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামে। এই অগ্নিকাণ্ডে ৩ টি পরিবারের ঘর বাড়ী সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। পরে উপজেলা প্রশাসন
থেকে ৩ বান টিন সহযোগীতা করেন। এই অগ্নিকাণ্ডের ঘটনায় আর্থিক সহযোগীতায় ব্যারিস্টার নওশাদ জমির, মোঃ রেজাউল করিম (শাহিন), উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও বুড়াবুড়ি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা সহযোগীতা করেন।

এই নগদ অর্থ প্রদান কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র তেঁতুলিয়া উপজেলা শাখার আহ্বায়ক মোঃ শাহাদাত হোসেন রঞ্জু। বুড়াবুড়ি ইউনিয়ন ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ বশির উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম (সাবেক মেম্বার)। যুব দলের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান (মিজান) বর্তমান মেম্বার। ছাত্র দলের আহ্বায়ক মোঃ শাকিল আল-রাহিসহ ৭ ও ৯ নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর