লালমনিরহাটে বন্ধুর হাতে বন্ধু খুন, তিস্তা চর থেকে লাশ উদ্ধার!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় মাদকদ্রব্য সেবনকে কেন্দ্র করে আইউব আলী নামে এক ব্যক্তি তার বন্ধু রফিকুল ইসলামকে হত্যা করে তিস্তা নদীর বালু চরে লাশ পুতে রাখে।

শুক্রবার (১৩ মে) বিকেলে ওই উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় তিস্তা নদীর চরে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারসহ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আইউব আলী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেন। আইউব আলী ও তার বন্ধু রফিকুল ইসলামের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায়।

পুলিশ জানায়, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় শ্বশুর বাড়ি বেড়াতে আসেন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার চকদফর গ্রামের ইনসান আলীর ছেলে আইউব আলী (২৫)। শুক্রবার দুপুরে বন্ধুর শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন একই উপজেলার মোহনপুর ইউনিয়নের চিলকুড়া গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম (২১)। দুই বন্ধু বিকালে তিস্তা নদীর চরে ভারতীয় সীমান্তে গিয়ে ভারতীয় মদ পান করেন। এ সময় মদ খাওয়া নিয়ে দুই বন্ধুর মাঝে দ্বন্দ্ব দেখা দেয়। একপর্যায়ে আইউব আলী রশি দিয়ে তার বন্ধু রফিকুল ইসলামের গলা পেচিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ বালুতে পুঁতে রাখে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় লাশ উদ্ধারসহ এ ঘটনায় জড়িত সন্দেহে আইউব আলী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। হত্যাকান্ডের শিকার রফিকুল ইসলামের বড় ভাই আমজাদ হোসেন বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করেছেন।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর