গৃহবধু দিপিকা হাজরাকে পিটিয়ে হত্যার অভিযোগ

পারিবারিক কলহের জেরে সাতক্ষীরায় একগৃহবধুকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভোর রাতে তিনটার দিক শহরের সুলতানপুর পালপাড়া নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহত গৃহবধু দিপিকা হাজরা কালিগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামের ওমিয়ে হাজরার ছেলে। নিহত গৃহবধুর মা কল্পনা হাজরা জানান, ২০১৮ সালে তার মেয়ের সাথে বিয়ে হয়ে সুলতানপুর পালপাড়া গ্রামের অপারেষ পালের ছেলে অনিমেষ পালের সাথে। বিয়ের পর থেকে তার মেয়েকে যৌতুকের দাবীতে তারা প্রায়ই মারধর করতো। চাহিদামত তাকে কয়েকদফা যৌতুকের টাকাও দেওয়া হয়।

তার জামাই অনিমেষ পাল বাগেরহাট চাকুরি করতো। মেয়েকে সেখানে যেতো দিতোনা শাশুড়ি নিয়তি পাল ও শশুর অপারেষ পাল। এমনকি মোবাইলও জামাইয়ের সাথে কথা বলতে দিতো না। গত চারদিন আগে তার বাড়ি থেকে মেয়েকে নিয়ে যায় তার জামাই। মেয়ে প্রথম যেতে না চাইলে তাকে সেখানও মারধর করা হয়।

মঙ্গলবার রাত তিনটার জামাই ফোন করে বলে আপনার মেয়ে গলায় দড়ি দিয় আত্মহত্যা করছে। ঘটনা শোনার পর আমরা এসে দেখি মেয়ে ঘরের ভিতরে গলায় দড়ি দিয়ে ঝুলছে। জামাই ও তার বাড়ির লোকজন বলতে থাকে রাতে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। মেয়েকে নামানোর পর তার শরীরে দেখা যায় আঘাতের চিহৃ রয়েছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, তার মেয়েকে প্রথমে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেওয়া হয়েছে। তবে, নিহতের স্বামী অনিমেষ পাল ও শ্বশুর অপারেশ পাল বিষয়টি অস্বীকার করে বলেন, দিপীকা আত্মহত্যা করেছে। তাকে কেউ নির্যাতন করে হত্যা করে নাই।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। নিহতের মরদহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর