কুষ্টিয়ায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের উপাচার্যের আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ভূমিকম্প বিশেষজ্ঞ অধ্যাপক সৈয়দ হুমায়ুন আখতার (পিএইচডি) কুষ্টিয়া আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন করেন।

শুক্রবার সকাল ১১ টার সময় কুষ্টিয়া উপ-আঞ্চলিক কেন্দ্র পরিদর্শনে আসে উপাচার্য সৈয়দ হুমায়ূন আখতার । এই সময় উপ-আঞ্চলিক পরিচালক এর নেতৃত্বে কর্মকর্তা ও কর্মচারী গন মাননীয় উপাচার্য মহোদয় কে ফুলেল শুভেচ্ছা গ্যাপন করেন।অতঃপর উপাচার্য মহোদয় উপ-আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে এক মতবিনিম সভায় মিলিত হন।

সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রোগ্রামের ছাত্র সংখ্যা বৃদ্ধি সেবার মান বৃদ্ধি ও অন্যান্য বিষয়ে দিক- নির্দেশনা প্রদান করেন। সভা শেষে উপাচার্য মহোদয় কুষ্টিয়া উপ-আঞ্চলিক কেন্দ্রের জন্য অধিগ্রহণ কৃত জমির বর্তমান অবস্থা সরেজমিনে পরিদর্শন করেন এবং কুষ্টিয়া উপ-আঞ্চলিক কেন্দ্রের জন্য নতুন ভাবে প্রস্তাবিত জমিও পরিদর্শন করেন ।

পরিদর্শন শেষে রাজবাড়ির উদ্দেশ্যে কুষ্টিয়া ত্যাগ করেন । এই সময় উপস্থিত ছিলেন মোঃ শামীমুর রহমান.উপ-আঞ্চলিক পরিচালক ,মোঃ আলতাফ হোসেন. প্রশাসনিক কর্মকর্তা মোঃ আতিকুর রহমান প্রমূখ।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর