দেবহাটায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার!

সাতক্ষীরার দেবহাটায় প্রথম শ্রেনীর ছাত্রী (৬) কে ধর্ষণের অভিযোগে এক কিশোর (১৬) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ভিকটিম শিশু ও অভিযুক্ত কিশোর উভয়েই উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের বাসিন্দা।

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার (১২ মে) বিকেলে বাড়ির পাশ্ববর্তী পরিত্যক্ত কাঠ মিলের পাশে খেলার সময় ভিকটিম শিশুটিকে ওই কিশোর ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ওই ছাত্রীর আত্নচিৎকারে তাকে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় ওই কিশোর। পরে ভিকটিমকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শিশুটি বর্তমানে সেখানে চিকিৎসকাধীন রয়েছে।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এদিকে শুক্রবার রাতেই অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে দেবহাটা থানা পুলিশ।

দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার জানান, মামলা দায়েরের এক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিম শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। তার ডাক্তারি পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত কিশোরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর