আলফাডাঙ্গায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আটক ৪

ফরিদপুরের আলফাডাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা করেছে পুলিশ। শনিবার (১৩ মে) আলফাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ বোস বাদি হয়ে এ মামলাটি করেন।

মামলায় সংঘর্ষ চলাকালে পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। সংঘর্ষ ঠেকাতে গিয়ে পুলিশের এসআই আবু শহীদ ও এএসআই চন্দন সমাদ্দার আহত হয়েছেন বলে দাবি পুলিশের।

মামলায় ৩১ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে।

এসআই প্রকাশ বোস বার্তা বাজার’কে জানান, পুলিশের ওপর হামলার মামলায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, পাশ্ববর্তী বোয়ালমারী উপজেলার মাগুরা গ্রামের আল-আমীন হোসেন পলাশ (৩০), মো. সাজ্জাদ শেখ (২০) এবং আলফাডাঙ্গা পৌরসভার শ্রীরামপুর গ্রামের ইয়াছিন খাঁ (২৪) ও শাকিল শেখ (২৮)।

মামলার এজাহারে বলা হয়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের চুয়াল্লিশের মোড় নামক এলাকায় পৌরসভার শ্রীরামপুর ও পাশ্ববর্তী বোয়ালমারী উপজেলার মাগুরা গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। এরপর তারা সদর বাজারের লোকাল বাসস্ট্যান্ড সংলগ্ন ব্রীজের নিকট অবস্থান নেয়। পরে অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর আক্রমণ করে ও ব্রীজের ওপর থেকে বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করে। হামলাকারীদের নিক্ষিপ্ত ইটের আঘাতে অভিযানের অগ্রভাগে থাকা এসআই আবু শহীদ ও এএসআই চন্দন সমাদ্দার আঘাতপ্রাপ্ত হয়।

আহত দুই পুলিশ সদস্য পরে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের বার্তা বাজার’কে বলেন, ‘পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা প্রদান সংক্রান্ত একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলায় ৪ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে উক্ত বিষয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর