যশোরে ট্রাকের চাপায় শিশু নিহত,আহত-২

যশোর ঝিকরগাছায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ফাতেমা(৬)নামে এক শিশু নিহত ও আহত হয়েছে দুই জন। নিহত ফাতেমা ঝিকরগাছা উপজেলার মাঠিকোমরা গ্রামের ইদ্রিস ঢালির মেয়ে এবং আহত হয়েছে নিহত ফাতেমার বাবা ইদ্রিস ঢালি(৪৫)ও সাবেক ইউপি সদস্য ফয়জুর রহমান(৫৫)।

আজ বুধবার দুপুরে উপজেলার স্থানীয় বাঁকড়া-হাড়িখালি সড়কের মোজ্জামের ভাটার সামনে এ দুর্ঘটনাটি ঘটে।নিহতের স্বজনরা জানান,ইদ্রিস ঢালি,মেয়ে ফাতেমা ও সাবেক ইউপি সদস্য ফয়জুর রহমান ঝিকরগাছায় ঈদের কেনা-কাটা শেষে মোটরসাইকেল যোগে নিজ বাড়ী মাটিকোমরায় ফিরছিলো।

এসময় তারা বাঁকড়া-হাড়িখালি সড়কের মোজ্জামের ভাটার সামনে পৌছালে অপরদিক থেকে আসা ঘাতক ট্রাকটি ঢাকা(মেট্রো-ট ১১-১৭৯৯) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই শিশু ফাতেমা নিহত হয়।গুরুতর আহত অবস্থায় স্থানীরা নিহত ফাতেমার পিতা ইদ্রিস ঢালি ও সাবেক ইউপি সদস্য ফয়জুরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল বিষয়টি নিশ্চিত করে জানান,ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আমরা জব্দ করতে সক্ষম হয়েছি।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর