কলাপাড়ায় দুই কৃষকের ৬ গরু চুরি, গ্রেফতার – ১

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় কৃষকের গরু চুরির অভিযোগে লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের মো: বাবুল মোল্লা, তালতলী উপজেলা দুলাল, মহিপুর থানার মো: আবু বক্কর, চান্দুপাড়ার দেলোয়ার হাওলাদার, চারিপাড়া এলাকার আ: রহমান হাওলাদারসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে রোববার ( ৪ আগষ্ট) কলাপাড়া থানায় মামলা করা হয়েছে। মামলার বাদি কলাপাড়ার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের মো:নিজাম ফকির।

মামলার বিবরনে জানাগেছে, ২৯ জুলাই দিবাগত রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের বড়ি থেকে একটি মাটিয়া লাল রংয়ের গাভী গরু ও একটি লাল রংয়ের দামড়া বাছুর গরু চুরি হয়ে যায়। খোজ খবর নিয়ে জানতে পারি একই গ্রামের মো: জাবেদ প্যাদার একই রাতে দুটি গাভী গরু ও দুটি বাছুর চুরি হয়ে যায়। এঘটনায় জাবেদ প্যাদা গত ৩১ জুলাই কলাপাড়া থানায় একটি জিডি করেন। জিডি নং –১৩২৭। এরপর আরও খোজ খবর নিয়ে নিজাম ফকির জানতে পেরে স্থানীয় লোকজনের সহায়তায় শনিবার বাবুল মোল্লাকে আটক করে।

আটকের পর বাবুলকে জিজ্ঞাসা বাদ করে এবং তার মোবাইল ফোনের রেকডীং এর মাধ্যমে জানতে পারে যে এজাহার নামীয় আসামীরা নিজাম ফকিরের ও জাবেদ প্যাদার ৬টি গরু চুরি করেছে। এবং বাবুল মোল্লা স্বাক্ষীদের সামনে গরু চুরির কথা স্বীকার করে। এছাড়া সে আরও বলে তার সহযোগী দুলাল গরু ৬টি নিয়ে কোথায় বিক্রি করেছে তা বাবুল বলতে পারেনি। এরপর স্থানীয় মেম্বর মো: মাসুদ হাওলাদার থানায় খবর দিলে পুলিশ বাবুল মোল্লাকে থানায় নিয়ে যায়। এরপর রোববার নিজাম বাদী মামলা করে।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বিপ্লব মিস্ত্রী জানান, একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর