প্রতিবেশীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন

পূর্বশত্রতার জের ধরে সাতক্ষীরার কালিগঞ্জের রঘুনাথপুর গ্রামের প্রতিবেশীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে এলাকার বিতর্কিত ফজর আলী (৪৬)। সে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের আরশাদ আলী গাজীর ছেলে।

স্থানীয় ফজর আলীর দেওয়া তথ্যমতে সোমবার রাতে ডিবি পুলিশের এসআই রিয়াদুলের নেতৃত্বে ডিবি একটি দল আইজুলের ঘরে ব্যাপকভাবে তল্লাশি চালায় কিন্তু কোথায়ও ইয়াবা’র সন্ধান না পেয়ে ইয়াবার খবরদাতা ফরজ আলীকে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করলে ঐ ঘরর ছাউনির নিচে ছামিয়ানার উপর থেকে পৃথক দুটি প্যাকট ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে। ডিবি পুলিশের অভিযানের সংবাদ শত শত নারী পুরষ এ সময় উপস্থিত হয়। সকলের সন্মুখে ফরজ আলীর ইয়াবার নাটকের মুখোশ উন্মোচন হতে থাকে। সে মোবাইল করে ডিবি পুলিশকে কল্পিত ও সাজানো ইয়াবা উদ্ধারের জন্য খবর দেয় এবং প্রতিবেশীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গিয়ে এখন পুলিশের খাঁচাই বন্দী।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই রিয়াদুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জের ধরে কালিগঞ্জের রঘুনাথপুর গ্রামের প্রতিবেশীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছে ফজর আলী, তিনি নিজে ডিবি পুলিশকে ফোন দিয়ে জানায় আইজুলের ঘরে ইয়াবা রয়েছে। কিন্তু অভিযান চালিয়ে জানা যায় আইজুল মাদকের সাথে সম্পক্ত নয় সে একজন দিনমুজুর, এক পর্যায়ে ফজর আলীকে জিঙ্গাসাবাদ করলে এ ঘটনা শিকার করে। ফজর আলীর নামে নিয়মিত মাদক মামলা দেওয়া হয়েছে।

বার্তাবাজার/আরএইচ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর