ধামরাইয়ে প্রবাসী কল্যান মন্ত্রীকে সংবর্ধনা প্রদান

বঙ্গবন্ধুর কবর জিয়ারত শেষে গোপালগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে প্রবাসী কল্যান মন্ত্রী ইমরান আহমেদ, এমপি কে সংবর্ধনা দিয়েছে ধামরাই আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। শনিবার (২০ জুলাই) সন্ধ্যা ৭ টায় ধামরাই পৌরসভার ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন ঢুলিভিটা এলাকায় ‘মুন্নু কমিউনিটি সেন্টার’ এ এই সংবর্ধনা প্রদান করা হয়।

ধামরাই উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে মাননীয় প্রবাসী কল্যান মন্ত্রী ইমরান আহমেদকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ, এমপি।

এই সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিতছিলেন- ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন (সাকু), ধামরাই পৌর ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সৎ ও যোগ্য লোককেই প্রবাসী কল্যান মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন যিনি ছয় বারের এমপি। আমরা আশাবাদী তিনি তার যোগ্যতার স্বাক্ষর রাখবেন।

প্রবাসী কল্যান মন্ত্রী ইমরান আহমেদ, এমপি বলেন, আপনাদের সংবর্ধনার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশেষ করে আপনাদের প্রিয়নেতা ও ধামরাইয়ের এমপি আলহাজ্ব বেনজীর আহমেদকে তার আন্তরিকতায় ও আপনাদের সংবর্ধনা’য় সত্যিই আমি মুগ্ধ ও আনন্দিত।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর