জমে উঠেছে কুল্যা ইউনিয়নের উপ-নির্বাচন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: আর মাত্র ৯ দিন পর আশাশুনি উপজেলার ৩নং কুল্যা ইউনিয়ন পরিরষদের উপ-নির্বাচন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডে চলছে নির্বাচনী প্রচারণা। এ ইউনিয়ন ৪ জন চেয়ারম্যান প্রার্থী ও স্ব-স্ব কর্মীদের চোখে ঘুম নেই।

ছুটছে ভোটারদের দ্বারে দ্বারে। চাইছে ভোট ও দোয়া। চায়ের দোকানগুলোতেও চলছে প্রার্থীদের নিয়ে আলোচনা-সমালোচনার ঝড়। কুল্যা ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড ঘুরে দেখা গেছে, প্রতিটি গ্রামে চেয়ারম্যান প্রার্থীদের ব্যানার ও পোষ্টার পোষ্টারে ছেয়ে গেছে।

এ উপ-নির্বাচনে ৪ জন চেয়ারম্যান প্রার্থী হলেন, আ’লীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী আব্দুল বাছেত হারুন চৌধুরী (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আব্দুল মাজেদ গাজী (মোটর সাইকেল), ওমর সাকি পলাশ (আনারস) এবং জাহিদা ইসলাম (চশমা) প্রতীক। এছাড়া সংরক্ষিত মহিলা আসন (১, ২ ও ৩ নং ওয়ার্ড) লড়বেন ৫ জন প্রার্থী।

তারা হলেন, সালমা খাতুন (মাইক), ছবেদা বেগম (কলম), পারভীন সুলতানা (বই), খালেদা বেগম (সূর্য মুখী ফুল) এবং নবীজান খাতুন (বক) প্রতীক। সরজমিনে গিয়ে দেখা যায়, প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ও দোয়া চাইছেন।

নিজেদের অবস্থান তুলে ধরে আগামীর উন্নয়নের প্রতিশ্রুতি তাদের মুখে। এ ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে চান প্রার্থীরা। নানাভাবে ভোটারদের পক্ষ নিতে তারা কাজ করছেন। বিভিন্ন স্থানে ডিজিটাল ব্যানার ও পোস্টার টাঙ্গিয়ে প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা।

উপজেলা নির্বাচন অফিসার মো. সাইফুর রহমান বার্তা বাজারকে জানান, আগামী ২৫ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়নটির ৯ ওয়ার্ড ভোটার সংখ্যা ১৯ হাজার ৫১৩ জন। এর মধ্যে পুরুষ ৯ হাজার ৮৫৯ ও মহিলা ৯ হাজার ৬৫৪ জন। কেন্দ্রের সংখ্যা ৯টি ও বুথ সংখ্যা ৫০টি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর