সাতক্ষীরা দিবা নৈশ কলেজে নবীন বরণ ও ল্যাবের উদ্বোধন

‘এসো নবীন এসো উৎসবে, এসো শিক্ষায়, এসো আনন্দের এই ঝর্ণাধারায়’ এই কবিতার চরণকে সামনে রেখে সাতক্ষীরা দিবা নৈশ কলেজের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে কলেজ প্রাঙ্গণে সাতক্ষীরা দিবা নৈশ কলেজের আয়োজনে কলেজের অধ্যক্ষ এ. কে. এম সফিকুজ্জামানের সভাপতিত্বে নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গণমানুষের প্রাণের নেতা সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, শিক্ষার্থীদের দক্ষতা মনোনশীলতার সহিত কাজে লাগিয়ে এ জেলার সম্মান উজ্জ্বল করতে হবে। পড়াশোনার পাশাপাশি নিজেদের একজন সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করতে হবে। জঙ্গী, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে। কলেজ ক্যাম্পাসকে একটি সুন্দর ক্যাম্পাসে রূপ দিতে শিক্ষক ও শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিবা নৈশ কলেজ পরিচালনা পরিষদের সদস্য ও বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, ম্যানেজিং কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, বিশ^নাথ ঘোষ, দিবা নৈশ কলেজের উপাধ্যক্ষ ময়নুল হাসান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, দিবা নৈশ কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক মোশতাক আলী প্রমুখ। অপরদিকে নবীন বরণ অনুষ্ঠান শেষে কলেজ ক্যাম্পাসের তৃতীয়তলায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের আনুষ্ঠানিক উদ্বোধন ও একাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। এসময় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন দিবা নৈশ কলেজের ক্রীড়া শিক্ষক ও ফিফা রেফারী তৈয়েব হাসাব বাবু।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর