পুত্রবধূর ধাক্কায় শাশুড়ির মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুত্রবধূ কর্তৃক শাশুড়ি রবেজান খাতুনকে (৬২) হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূ ও তার দুই ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বটতলা শ্বশানঘাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ছিদ্দিক বিশ্বাসের স্ত্রী রবেজন খাতুন তার মালয়েশিয়া প্রবাসী ছেলে মন্টু বিশ্বাসের স্ত্রী রিনা খাতুন এবং তার দুই ছেলে সজিব ও সজল কল্যাণপুর বটতলা শ্বশানঘাটপাড়া এলাকায় বেশ কিছুদিন ধরে বসবাস করে আসছেন। পারিবারিক বিরোধ নিয়ে মাঝে মধ্যেই ছেলের বৌ রিনা খাতুনের সাথে শাশুড়ি রবেজান খাতুনের ঝগড়া বিবাধ বাঁধে। এরই জের ধরে সোমবার (৮ জুলাই) সকালে শাশুড়ি রবেজান খাতুন ও ছেলের বৌ রিনা খাতুনের সাথে ঝগড়া বাঁধলে একপর্যায়ে রিনা খাতুন ক্ষুব্ধ হয়ে শাশুড়ি রবেজান খাতুনকে ধাক্কা দিলে সে মাটিতে ছিটকে পড়ে মারা যায়। পরে দৌলতপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

পু্ত্রবধূ রিনা খাতুন (৩২), তার পালিত ছেলে সজিব (২২) ও নিজ ছেলে সজলকে (১৬) আটক করে দৌলতপুর থানায় নিয়ে আসে। এ ঘটনায় দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম খান বলেন, মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তদন্ত চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর