প্রেমিকার বিয়ের খবরে প্রেমিকের আত্মহত্যা

কুষ্টিয়ায় প্রেমিকার বিয়ের খবর শুনে নিজ ঘরে গলাই ফাঁস দিয়ে মোহাম্মদ আলী (১৯) নামের এক প্রেমিক। আজ রোববার দুপুরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ মোহাম্মদ আলীর নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করেছে।

তার মৃত্যুর কারণ পরিবারের সদস্যরা জানাতে পারিনি। তবে এলাকাবাসী জানিয়েছেন মোহাম্মদ আলী এলাকার এক মেয়েকে ভালোবাসতো। তার প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় সে আত্মহত্যা করেছে।

পুলিশ জানায়, আজ রবিবার (০৭ জুলাই) বেলা ১২টার দিকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ সদর উপজেলার বটতৈল চারমাইল এলাকার নিজ ঘর থেকে মোহাম্মদ আলী নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত মোহাম্মদ আলী সদর উপজেলার বটতৈল ক্যানেল পাড়া এলাকার খোকনের ছেলে। সে বটতৈল এলাকার একটি গ্লাসের দোকানে কাজ করতো।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, শনিবার (০৬ জুলাই) দিবাগত রাতে তার নিজ ঘরে গলায় গামছা দিয়ে ফাঁস দেয়। এসময় পরিবারের লোকজন ও স্থানীয়রা ঘরের দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে সকালে পুলিশে খবর দিলে পুলিশ বেলা ১২টার দিকে গিয়ে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রেম ঘটিত কারনে মোহাম্মদ আলী আত্মহত্যা করতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর