আশাশুনি- সাতক্ষীরা সড়কে এক ঘন্টা সড়ক অবরোধ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি-সতাক্ষীরা সড়কের কুল্যার মোড়ে ইজিবাইক আড়াআড়ি দাড় করিয়ে সড়ক অবরোধ করা হয়েছে। ফলে এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পুলিশ ঘটনাস্থানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। মঙ্গলবার সকাল ১০ টার দিকে এঘটনা ঘটে।

ইজিবাইক চালকরা জানান, সকাল ৯ টার দিকে তাদের ইজিবাইক কুল্যার মোড় দিয়ে চলাচলে বাধা দেয় মিনিবাস চালক-হেলপার ও স্টেশনের কর্মকর্তা/কর্মচারীরা। তারা কুল্যার মোড় ও কুলতিয়ার মোড়ে গিয়ে ইজিবাইক থেকে প্যাসেঞ্জার নামিয়ে নেয় এবং ইজিবাইকের চাবি খুলে নেয়।

ইজিবাইকে রোগিও নিতে দেয়না। এখবর ছড়িয়ে পড়লে বহু ইজিবাইক চালক তাদের ইজিবাইক নিয়ে কুল্যার মোড়ের রাস্তায় অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। ইজিবাইক সমিতির কেউ কেউ এসময় রাস্তা থেকে ইজিবাইক পাশে নিয়ে প্রতিবাদ জানানোর চেষ্টা চালায়। বাস চলাচল করাতে না পেরে এক পর্যায়ে মিনিবাস চালকরাও রাস্তায় বাস থামিয়ে ইজিবাইককে ঘেরারও করে রাখে। ফলে দীর্ঘ ১ ঘন্টা সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ভোগান্তিতে পড়ে অসংখ্য যাত্রী সাধারণ। খবর পেয়ে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম ঘটনাস্থানে পৌছে রাস্তা থেকে সকল যানবাহন সরিয়ে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম খবর পেয়ে ঘটনাস্থানে আসেন এবং অসহায় গরীব ইজিবাইক চালকদের সমস্যার কথা শোনেন এবং মিনিবাস চালকদের কথাও শোনেন। তিনি শান্তি বজায় রেখে সকল যানবাহন যাতে নির্বিঘ্নে চলাচাল করতে পারে সে ব্যাপারে জেলা প্রশাসকের সাথে কথা বলবেন বলে জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর