আকাশ হত্যা মামলার চার্জশিট দাখিল,অভিযুক্ত-৯

মোঃ লোকমান হোসেন,যশোর প্রতিনিধি: যশোর শহরের ঘোপ এলাকার হত্যা মামলার আসামি, সন্ত্রাসী আকাশ হত্যা মামলায় নয়জনকে অভিযুক্ত করে (সোমবার ০১ই জুলাই)আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ।

চার্জশিটে উল্লেখ্য অভিযুক্তরা হলেন-যশোরের কৃষ্ণবাটি এলাকার হামিদুল খাঁর ছেলে হৃদয় খাঁ,খড়কি এলাকার মতিয়ার রহমানের ছেলে আক্তারুজ্জামান ডিকো,রেলগেট পশ্চিমপাড়া এলাকার রবিউলের ছেলে বিপুল,বাবু ওরফে শহিদুল ডাক্তারের ছেলে রকি,শহিদ ড্রাইভারের ছেলে সুমন,শংকরপুর আশ্রমরোড এলাকার হান্নান মোল্যার ছেলে জাফর,আলী মিয়ার ছেলে মেহেদি ও উপশহর জাহিদ এর বাড়ির ভাড়াটিয়া উজ্জল সরকারের ছেলে পলাশ ও কৃষ্ণবাটি এলাকার মৃত সালামের ছেলে মোহাম্মদ মিলন।

এদের মধ্যে হৃদয় ও জাফরকে আটক ও অন্যসকল আসামিকে পলাতক দেখানো হয়েছে।এছাড়া মামলার এজাহারভুক্ত আরেক আসামি শংকরপুর আশ্রম এলাকার হান্নান মোল্যার ছেলে জাহিদ হাসান বাবু ওরফে জাহিদ ২০১৮ সালের ১৬ই অক্টোবর রাতে প্রতিপক্ষের গুলিতে নিহত হওয়ায় এ মামলার দায় হতে অব্যহতির আবেদন জানানো হয় চার্জশিটে।২০১৮ সালের ৫ জুলাই যশোর শহরের শঙ্করপুরে মধ্যরাতে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে আকাশ(৩০)নামে এক যুবক নিহত হয়।

নিহত আকাশ যশোর শহরের ঘোপ বউবাজার এলাকার কুদ্দুস ঢালির ছেলে। এছাড়া আকাশ যুবলীগ নেতা ঘোাপ এলাকার আরাফাত মুনাফ লিটন হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী।যশোর কোতয়ালী মডেল থানার পুলিশ ওইদিন ভোরে অজ্ঞাত যুবক হিসেবে আকাশের লাশ উদ্ধার করে।পরে নিহতের বোন মিনু ঢালি ও ভগ্নিপতি সাগর হোসেন পরের দিন ৬ জুলাই সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে এসে লাশ শনাক্ত করেন।

এঘটনায় যশোর কোতোয়ালী মডেল থানার এসআই তারেক মোহাম্মদ নাহিয়ান বাদী হয়ে দশজনের নামে মামলা করেন। দুই দল সন্ত্রাসীর গোলাগুলিতে আকাশ নিহত হয় ও ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান,এক রাউন্ড গুলি ও পাঁচটি বোমা উদ্ধার হয় বলে এজাহারে উল্লেখ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর