আ.লীগের প্রতিষ্ঠাবার্ষীকির প্রথম প্রহরে উপজেলা চেয়ারম্যানের বাড়িতে বোমা হামলা (ভিডিওসহ)

যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বাসভবনে বোমা হামলা চালানো হয়েছে। মঙ্গলবার (২২ জুন) দিনগত রাত দেড়টার দিকে মুখে কাপড় বেঁধে এক ব্যক্তি এই বোমা নিক্ষেপ করেন।

বুধবার (২৩ জুন) খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ২৭টি জালের কাঠি ও ছিন্নবিছিন্ন টেপ উদ্ধার করেছে। যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বলেন, ‘মঙ্গলবার রাত দেড়টার কিছু পরে একটি শব্দ হয়। পরে আমরা বাড়ির ছাদে যাই, তবে তখন বুঝতে পারিনি বোমা মারা হয়েছে। সকালে জালের কাঠি ও টেপ দেখে পুলিশকে জানাই।

পুলিশ এসে ছড়িয়ে ছিটিয়ে থাকা ২৭টি জালের কাঠি ও টেপ উদ্ধার করে। এছাড়া পুলিশ আমার বাড়ির সিসিটিভির ফুটেজ নিয়েছে।

সেখানে দেখা যাচ্ছে রাত ১টা ৪৫ মিনিটে এক ব্যক্তি আমার বাড়িতে বোমা নিক্ষেপ করে দৌঁড়ে পালিয়ে যাচ্ছেন। ’

এক প্রশ্নের জবাবে আনোয়ার হোসেন বিপুল বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষরা এই হামলা করতে পারেন। অন্য কোনো কারণ আমি দেখছি না। বিষয়টি নিয়ে আমি আইনের আশ্রয় নেবো। যারা এর সঙ্গে জড়িত আইন-শৃঙ্খলাবাহিনী তা খুঁজে বের করবে।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আকিক হাসান বলেন, খবর পেয়ে আমরা উপজেলার ভারপাপ্ত চেয়ারম্যানের বাড়ি থেকে আলামত সংগ্রহ করেছি। আলামত থেকে মনে হচ্ছে এটি একটি শক্তিশালী বোমা ছিল। কারা এর সঙ্গে জাড়িত বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

ভিডিও-

এ্যান্টনি দাস অপু/ বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর