সাতক্ষীরায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই ও ভাতিজা আহত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের মোহনপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের ধারালো দায়ের কোপে ভাই ও ভাইপো আহত হয়েছে। গুরুতর আহতদের স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের মোহনপুর গ্রামে এ ঘটনা ঘটে। এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার করা হয়েছে।

আহতরা হলেন, সদরের মোহনপুর গ্রামের মৃত আজগার আলী’র ছেলে মো. আব্দুল লতিফ সরদার (৬৫) ও তার ছেলে মনিরুল ইসলাম (৩০)।  আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে। আহত বড় ভাই আব্দুল লতিফ সরদার বলেন, আমার বসত বাড়ির সীমানার বেঁড়া কেটে ফেলছিল আমার ছোট ভাই আব্দুল বারী। এসময় আমি বেঁড়া কাটতে বাঁধা দিলে একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী আব্দুল বারী তার হাতে থাকা ধারালো দা দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এসময় আমার ছেলে মনিরুল ইসলাম আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকে আব্দুল বারী ও তার শালক তাকে মারধোর করে এবং তার হাতে কামড়ে মাংস তুলে নেয়। পূর্বেও আমাদের পরিবারের উপর একাধিকবার সন্ত্রাসী হামলা করেছে। সে কারণে আমরা বারীর বিরুদ্ধে সদর থানায় ডায়েরীসহ একাধিকবার অভিযোগ করেছি। মাদকের ব্যবসা করে অনেক টাকার মালিক বনে যাওয়ায় সে কাউকে তোয়াক্কা করেনা। কারণে অকারণে সে এলাকার সকলের সাথে ঝগড়া ও মারপিট করে। তার হাত থেকে কোন নিরীহ মানুষ রেহায় পায়না।

এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।

ভূক্তভোগি পরিবার ও এলাকাবাসীর দাবী একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী আব্দুল বারী’র বিরুদ্ধে তদন্ত পূর্বক গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর