যশোরে ব্যক্তিকে কুপিয়ে মারলো তিন খালাতো ভাই

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:-যশোর চৌগাছায় পুকুর নিয়ে দ্বন্দ্বে মমিনুর রহমান(৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে আপন তিন খালাতো ভাই।(শুক্রবার ১৪ই জুন)বেলা ১১টার দিকে লস্কারপুর গ্রামের বাড়িতে এই ঘটনা ঘটে।নিহত মমিন ওই গ্রামের শামসুদ্দিন ওরফে ঈসমাইলের ছেলে।তিনি আওয়ামী লীগ কর্মী বলে জানাগেছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, গ্রামের একটি পুকুরের মালিক দুই ব্যক্তি,তারা গ্রামে থাকেন না। এদের এক ভাইয়ের কাছ থেকে পুকুর ইজারা নেন ইউনূস ও তার ভাইয়েরা।এরই মধ্যে পুকুরের মালিক আরেক ভাইয়ের কাছ থেকে পুকুরের ইজারা নেন মমিনুর রহমান।সকালে সেই পুকুরে খুঁটিপুতে নেট জাল দিচ্ছিলেন মমিনুর।এতে ক্ষিপ্ত হয়ে মমিনুর রহমানকে কুপিয়ে হত্যা করেছে তার আপন খালাতো ভাই ইউনূস আলী,আলম ও মশিয়ার রহমান। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহতের ভাতিজা ও স্ত্রী শেফালী বেগম জানান,সকালে বাড়ির পাশের পুকুরে নেট দিচ্ছিলেন মমিনুর।এসময় একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে ইউনূছ আলী,আলম ও মশিয়ারের নেতৃত্বে আলমের ছেলে তুষার,মশিয়ারের ছেলে সুমন,আলমের শ্যালক আবু বক্করের ছেলে নান্নু,ইউনুছ- আলমদের ভাগ্নে যশোর চুড়ামনকাঠি গ্রামের রাসেল দেশীয় অস্ত্র রাম-দা ও গাছি-দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তারা মমিনুরকে মৃত ভেবে ফেলে রেখে যায়।তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুব্রত কুমার বাগচী বলেন,হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। নিহতের শরীরের দুইহাত,বুকে পিঠসহ সমস্ত শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান বলেন,নিহত মমিনুর আওয়ামী লীগের কর্মী।হত্যাকারীদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর