মা-বাবার চোখের সামনেই ৬ মাসের শিশুকে পিষে মারলো ট্রাক

নিউজ ডেস্কঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গার বাবা-মায়ের সামনেই বালুভর্তি ট্রাক্টরের চাকায় পিষ্ট হলো ৬ মাসের শিশুপুত্র জুনায়েদ।

বুধবার সকাল ১০ টার দিকে আলমডাঙ্গা উপজেলার হারদী থানাপাড়ায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু জুনায়েদ হোসেন পার্শ্ববর্তী মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মিন্টু হোসেনের ছেলে। ঘটনার পরপরই বালুভর্তি ট্রাক্টরটিকে পুলিশ আটক করেছে। ড্রাইভার হেলপার পালিয়ে গেছে।

জানা গেছে,ঈদের পর মিন্টুর স্ত্রী মৌসুমী তাদের শিশুপুত্র নিয়ে পিতার বাড়ি আলমডাঙ্গার বাঁশবাড়ীয়ায় বেড়াতে যান। বুধবার সকাল ১০টার দিকে মিন্টু মোটরসাইকেলযোগে স্ত্রী মৌসুমী ও শিশুপুত্র জুনায়েদকে নিয়ে নিজের বাড়ি মিরপুরের মালিহাদ গ্রামে ফিরছিলেন। আলমডাঙ্গার হারদী থানাপাড়ায় পৌঁছালে সামনে থেকে আসা বালুভর্তি ট্রাক্টরকে সাইড দিয়ে যান। এ সময় ট্রাক্টরের ধাক্কায় শিশুপুত্রসহ মৌসুমী ছিটকে পড়েন। এতে মৌসুমী রক্ষা পেলেও ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় ৬ মাসের শিশুপুত্র জুয়ায়েদ।

আলমডাঙ্গা থানার ওসি মুন্সী আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ঘটনাটি খুব মর্মান্তিক। ঘটনাস্থল থেকে বালুভর্তি ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। চালক ও হেলপারকে গ্রেফতার অভিযান চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর