সাতক্ষীরার আশাশুনিতে পলাতক ৬ আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৬ পলাতক আসামিকে আটক করেছে। সোমবার রাতে আসামিদের উপজেলার বাজার, বাড়ি ও বিভিন্ন জায়গা থেকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার উত্তর একসরা গ্রামের মৃত কোনাই গাজীর ছেলে আমজেদ গাজী, সোদকনা গ্রামের মজনু গাজীর ছেলে মোঃ শাহিনুর রহমান, গোকুলনগর গ্রামের মোহর আলী মোড়লের ছেলে মোঃ মোকছেদ মোড়ল, গোকুলনগর গ্রামের মহর আলী মোড়লের ছেলে মোঃ মোকছেদ মোড়ল, একই গ্রামের ছুইদ গাজীর ছেলে মোঃ রজব আলী ও গরালী গ্রামের মোকলেস গাজীর ছেলে মোঃ শহিদুল গাজী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে সোমবার রাতে থানার এসআই (নি:) মামুনুর রহমান, এএসআই (নি:) মোঃ জাকির হোসেন, এএসআই (নি:) মোঃ মিলন হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় আশাশুনি থানার মামলা নং-০৬(০৬)১৯ এর আসামী আমজেদ গাজীকে আনুলিয়া বাজার হতে, জিআর-৬৭/১৮ ওয়ারেন্টের আসামী মোঃ শাহিনুর রহমানকে তার নিজ বাড়ী হতে, সিআর-৯৪/১৮ ওয়ারেন্টের আসামী মোঃ মোকছেদ মোড়লকে তার নিজ বাড়ী হতে, জিআর-৬৭/১৮ ওয়ারেন্টের আসামী মোঃ মোকছেদ মোড়লকে, আসামী মোঃ রজব আলীকে ও মোঃ শহিদুল গাজীকে তাদের নিজ নিজ বাড়ী হতে গ্রেফতার করে। তিনি আরো জানান, আসামীদেরকে মঙ্গলবার বিকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর