কলাপাড়ায় গোল্ডেন ব্যাচ-২০০১ ঈদ পুনর্মিলনী ও কমিটি গঠন

আহম্মেদ পাশা তানভীর, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী কলাপাড়ায় গোল্ডেন ব্যাচ-২০০১ এর ঈদ পুনর্মিলনী ও কমিটি গঠিত হয়েছে। বাৎসরিক মিলন মেলার অংশ হিসেবে,পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে-এ ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

গোল্ডেন ব্যাচ-২০০১ এর সকল সদস্য ও তার পরিবার এ মিলন মেলায় অংশগ্রহন করেন। সমুদ্র সৈকত কুয়াকাটা’র শিকদার রিসোর্ট এ্যান্ড ভিলেজে জমকালো অনুষ্ঠান ও বন ভোজনের মধ্য দিয়ে গোল্ডেন ব্যাচ-২০০১ ঈদ পুনর্মিলনী উদযাপিত হয়েছে। রোকনুজ্জামান পান্নুর অনুষ্ঠান সঞ্চালনায় গোল্ডেন ব্যাচ-২০০১ এর সকল সদস্যদের সতস্ফুর্থ অংশগ্রহনে র‍্যাফেল ড্র ও বিভিন্ন ফ্যামিলি গেম শো’র আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে খেলায় বিজয়ী পরিবার ও সদস্যদের পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে সর্বশেষ-গোল্ডেন ব্যাচ-২০০১ এর মেয়াদ উত্তীর্ন পূর্বের কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করা হয়। সকল সদস্যদের সতস্ফুর্থ অংশগ্রহনে গোপন ব্যালটের মাধ্যমে প্রথমে-পপুলার ভোট, দ্বিতীয়-কোয়ালিটি ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন-রাহাতুল আসেকিন। এবং হাউজের সকল সদস্যদের কন্ঠ ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন-আহম্মেদ পাশা তানভীর। সহ- সভাপতি- বিকাশ হালদার, সহ-সাধারন সম্পাদক রোকনুজ্জামান পান্নু ও কোষাধ্যক্ষ-কামাল হোসেন। উক্ত কমিটি এক বছরের জন্য গঠিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর