গাঁজাসহ আশাশুনিতে ৮ পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৮ পলাতক আসামিকে আটক করেছে। রবিবার রাতে আসামিদের উপজেলার বাজার, বাড়ি ও বিভিন্ন জায়গা থেকে আটক করে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ১০০ গ্রাম গাঁজা। আটককৃতরা হচ্ছে, উপজেলার দিঘলারাহট গ্রামের মনির উদ্দিনের ছেলে মোঃ বেলাল হোসেন, মহাজনপুর গ্রামের ইনজিল সরদারের ছেলে রহমত, মহাজনপুর গ্রামের মৃত মজিবুর সরদার ছেলে মোঃ ইয়াছিন সরদার, আরার গ্রামের তৃত অজেদ আলীর ছেলে গোলাম রসুল ওরফে ছোট নুনু, হিজলিয়া গ্রামের মৃত জমির ঢালীর ছেলে মোঃ ইউনুছ ঢালী, ফকরাবাদ গ্রামের মোঃ আছাদুল সরদারের ছেলে মোঃ বিল্লাল সরদার, বসুখালী গ্রামের আলী বক্সের ছেলে মোঃ সিরাজুল ইসলাম ও বুধহাটা গ্রামের মোঃ আনার মোল্লার ছেলে মোঃ জিয়ারুল ইসলাম।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শুক্রবার রাতে থানার এএসআই (নি:) শ্রী পূর্ণান্দহরি, এসআই (নি:) বিজন কুমার সরকার, এসআই (নি:) নাজিম হোসেন, এএসআই (নি:) মোঃ হারুনুর রশিদ, বিল্লাল হোসেন, এএসআই (নি:) মোঃ জাকির হোসেন, এসআই (নি:) মোঃ খবির হোসেন, এএসআই (নি:) দোশীষ মন্ডল, এএসআই (নি:) মোল্যা সোহেলসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সাজাপ্রাপ্ত সিআর-২৩৬/১৭ ওয়ারেন্টের আসামী মোঃ বিল্লাল হোসনকে প্রতাপনগর বাজার হতে, জিআর-৯৪/১৮ ওয়ারেন্ট আসামী রহমতকে মহাজনপুর বাজার হতে, জিআর-৯৪/১৮ ওয়ারেন্টে আসামী মোঃ ইয়াছিন সরদারকে তার নিজ বাড়ী হতে, ১০০ গ্রাম গাঁজা সহ আসামী গোলাম রসুল ওরফে ছোট নুনুকে কাদাকাটি বলফিল্ডের পার্শ্ব হতে, সিআর-৩৮/১৯ ওয়ারেন্টের আসামী মোঃ ইউনুছ ঢালীকে তার নিজ বাড়ী হতে, এফসিআর-৩/১৭ ওয়ারেন্টের আসামী মোঃ বিল্লাল সরদারকে তার নিজ বাড়ী হতে, জিআর-৪৬/১৮ ওয়ারেন্টের আসামী মোঃ সিরাজুল ইসলামকে তার নিজ বাড়ী হতে ও সিআর-৫৪/১৯ আসামী মোঃ জিয়ারুল ইসলামকে তার নিজ বাড়ী হতে গ্রেফতার করে। তিনি আরো জানান, আসামীদেরকে সোমবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর