যুবলীগ কর্মী হত্যা মামলায় আ.লীগ নেতা কারাগারে

পটুয়াখালীর বাউফল উপজেলা যুবলীগের কর্মী তাপস হত্যা মামলায় দাসপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এ এন এম জাহাঙ্গীর হোসেনকে কারাগারে প্রেরণ পাঠিয়েছে আদালত। আজ (সোমবার) এ এন এম জাহাঙ্গীর হোসেন পটুয়াখালী জেলা জজ আদালতে তার জামিন চান। শুনানি শেষে বিচারক রোকসনা পারভিন জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান।

এর আগে, চলতি বছরের মে মাসের ২ তারিখ বাউফল পৌর শহরের থানার সামনে ডাকবাংলোর কাছে একটি তোরণ নির্মাণকে কেন্দ্র করে পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকদের হাতে নিহত হন স্থানীয় সাংসদ আ স ম ফিরোজ সমর্থিত যুবলীগ কর্মী তাপস দাস। এ ঘটনায় তাপসের বড় ভাই পংকজ দাস বাদী হয়ে পৌর মেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান আসামি করে ৩৫ জনের নাম উল্লেখ করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলায় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নেয়। নির্দিষ্ট সময় শেষে আজ সোমবার জেলা জজ আদালতে হাজির হলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর