মেহেরপুরে ১৩১ বোতল ফেনসিডিলসহ আটক ১

মেহেরপুর শহরের হোটেল বাজার সংলগ্ন শ্যামলী পরিবহন কাউন্টার থেকে ১৩১ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে ডিবি পুলিশের হাতে তুলে দিয়েছে সাধারণ জনতা। আজ (১৩ জুন সোমবার) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার হুদাপাড়া মো: বকুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম। সে মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। বর্তমানে সে মেহেরপুর জেলা ডিবি পুলিশের হেফাজতে রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী তরিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তরিকুল মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর বাজার থেকে দুটি বস্তায় বিভিন্ন ধরনের সবজিসহ ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি গাড়িতে রওনা দেয়। গাড়িটি মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় শ্যামলী কাউন্টারের সামনে এসে থামার পর সবজির বস্তা দেখে কাউন্টার মাস্টারের সন্দেহ দেখা দেয়। এসময় বস্তার মালিক তরিকুল কে ডাকাডাকি করলে সে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে আটক করে এবং বস্তায় ফেন্সিডিল দেখতে পায়। পরে ডিবি পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছালে তাদের কাছে তাকে সোর্পদ করা হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর