কুড়িগ্রামে অভিষেক হলো, যু্ব রেড ক্রিসেন্ট দলের নতুন কমিটি

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,কুড়িগ্রাম জেলা ইউনিটের নতুন যুব সদস্য দলটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে ।গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৮টায় কুড়িগ্রাম রেডক্রিসেন্ট ইউনিটে এই অভিষেক অনুষ্ঠানটি হয় ।

এসময় সদ্য বিদায়ী কমিটির যুব প্রধান সফিকুল ইসলাম শাওন কে বিদায় জানায় ইউনিটের যুব সদস্যরা এবং একই সাথে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় ১৫ সদস্যের নতুন কমিটিকে ।এসময় পুরাতন কমিটি বিলুপ্ত করে, নতুন কমিটি ঘোষনা করেন জেলা ইউনিট লেভেল অফিসার এবিএম বায়েজিদ ।

শফিকুল ইসলাম শাওনের সভাপতিত্বে এবং যুব সদস্য মোসলেমা আক্তার বৈশাখীর সঞ্চালনায় অনুষ্ঠানটিতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, রেডক্রিসেন্ট ইউনিটের কার্যনিবাহী সদস্য অলোক সরকার,পৌরসভার সাবেক মেয়র কাজিউল ইসলাম,যুব সদস্য মাহফুজ,সৌরভ ঘোষ,জয় সিং,সুজন মোহন্ত প্রমুখ ।

নতুন কমিটির যুব প্রধান রেজওয়ান ইসলাম সাগর বার্তা বাজার কে বলেন, “আমি দীর্ঘদিন রেড ক্রিসেন্টের সাথে যুক্ত ছিলাম,কুড়িগ্রামের মানুষদের জন্য অনেক ভালো ভালো কাজ করেছি । আজ আমি রেড ক্রিসেন্ট যুব সদস্য দলের যুব প্রধান হতে পেরে অনেক আনন্দিত,আশা আরো ভালো কাজ করবো “। পরে বিদায় ও অভিষেক অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর