কলারোয়ায় পরোয়ানাভুক্ত ৩ আসামি আটক

সাতক্ষীরার কলারোয়ায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৩ আসামিকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার ঝাপাঘাট গ্রামের আব্দুল সরদারের ছেলে মোঃ আজহার (২৮), বসন্তপুর গ্রামের মৃত তফিজুদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৪৫) ও বাগাডাঙ্গা গ্রামের মোঃ মুনসুর আলীর ছেলে মোঃ জাকির হোসেন (৩০)।

কলারোয়া থানার ওসি শেখ মুনীরের নেতৃত্বে থানার এএসআই শেখ মোস্তাক আহম্মেদ, এএসআই মোঃ রফিকুল ইসলাম, এএসআই মোঃ রকিবুল হাসান সংগীয় ফোর্সের সহায়তায় পৃথক অভিযানে গ্রেফতারি পরোয়ানার আসামি মোঃ আজহারকে গোপন সংবাদের ভিত্তিতে বাড়ী হতে বৃহস্পতিবার রাত্র ৮.৪৫ মিনিটে গ্রেফতার করা হয়। অপরদিকে মোঃ সিরাজুল ইসলামকে একই দিন রাত্র ৮.৩০ মিনিটে বাড়ী হতে এবং আসামী মোঃ জাকির হোসেনকে বৃহস্পতিবার মধ্যে রাতে বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর