বাউফলে স্বদেশ প্রতিদিনের ৯ম বর্ষপূর্তি উদযাপন

পটুয়াখালী বাউফলে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বহুল আলোচিত দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার ১০বর্ষে পদার্পণ ও ৯ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর বাউফল শাখা কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ বিএমএসএফ বাউফল শাখার সভাপতি অতুল চন্দ্র পালের (ভোরের কাগজ) সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান।

অনুষ্ঠান পরিচালনা করেন স্বদেশ প্রতিদিন ও বার্তা বাজারের উপজেলা প্রতিনিধি এম.এ হান্নান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বাউফল প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ও বিএমএসএফ বাউফল শাখার সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন ( প্রতিদিনের সংবাদ), আরেফিন সহিদ ( দৈনিক যুগান্তর), বাউফল প্রেস ক্লাবের সাবেক প্রচার সম্পাদক মো. মনিরুজ্জামান হিরোন ( ঢাকা প্রতিদিন), এইচ. এম বাবলু (খবরপত্র) প্রমূখ।

আলোচনা সভায় স্বদেশ প্রতিদিনের উত্তরোত্তর সাফল্য কামনা ও শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন,’ বিশ্বায়নের যুগে বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ পরিবেশন করে দৈনিক স্বদেশ প্রতিদিন দেশ ও জাতির আশা পূরণ করে চলেছে। আগমী দিনেও এই ধারা অব্যাহত থাকবে।

এছাড়া উপস্থিত ছিলেন, মো. সিদ্দিকুর রহমান ( দেশ রূপান্তর), ইমাম হোসেন মনা ( বরিশালের কণ্ঠ), মো. জাহিদ হোসেন (কলমের কণ্ঠ), আরিফ হোসেন (জাগরণ), মো. শফিকুল ইসলাম (দৈনিক বাংলাদেশ), মো. আরিফ মোর্শেদ (বাউফল প্রতিদিন), মো. আমির হোসেন প্রমূখ।

হান্নান/বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর