চরফ্যাসনে ভারতীয় এক নাগরিকসহ ১৫ জেলে আটক

ভোলার চরফ্যাসনে ভারতীয় এক নাগরিক ও মাছের ট্রলারসহ ১৫ জেলেকে আটক করেছে কোস্ট গার্ড। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা জোনের কোস্ট গার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ বেলায়েত হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আটক করা হয়। ভারতীয় নাগরিক অর্জুন দেবনাথকে দক্ষিণ আইচা থানার সোপর্দ করেছেন কোস্ট গার্ড।

আটককৃত ভারতীয় নাগরিক অর্জুন দেবনাথ পশ্চিমবঙ্গের বর্ধমান দুপরাজপুর গ্রামের নারায়ন দেবনাথের ছেলে। আটককৃত অপর জেলেদের বাড়ী ভোলার লালমোহন উপজেলায়।

কোস্ট গার্ড চর মানিকা জোনের কন্টিনজেন্ট কমান্ডার বেলায়েত হোসেন খান এর সত্যতা নিশ্চিত করে বার্তা বাজারকে বলেন, ভারতীয় নাগরিক অবৈধ ভাবে অনুপ্রবেশ করায় তাকে থানায় সোপর্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় জেলে ও ট্রলারসহ সামুদ্রিক মাছের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ব্যবস্থা নিবেন।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বার্তা বাজারকে বলেন, ভারতীয় নাগরিক থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে অবৈধ ভাবে অনুপ্রবেশ ধারায় মামলা হবে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর