ফেরি চালুর দাবিতে রাঙ্গাবালীতে ইসলামী আন্দোলনের মানববন্ধন

নৌদুর্ঘটনার ঝুঁকি এড়াতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া-পানপট্টি নৌরুটের আগুনমুখা নদীতে ফেরি সার্ভিস চালু করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে বাংলাদেশ ইসলামী আন্দোলনের সদস্যরা ।

দাবি মোদের একটাই, রাঙ্গাবালীতে ফেরি চাই’ স্লোগানকে সামনে রেখে শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজেলা সদরের বাহেরচর বাজারে বাংলাদেশ ইসলামী আন্দোলনের রাঙ্গাবালী উপজেলার সদস্যদের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির উপজেলা শাখার সভাপতি আমির হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল হান্নান, বাংলাদেশ মুজাহিদ কমিটির সদর হাজী মো. নজরুল ইসলাম প্যাদা, বাংলাদেশ কোরআন শিক্ষাবোর্ডের উপজেলা সভাপতি মাওলানা মুফতি মাহবুবুর রহমান ও ইসলামি শ্রমিক আন্দোলনের উপজেলা সভাপতি মোছাদ্দেক হোসেন বাচ্চু হাওলাদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নৌদুর্ঘটনা থেকে রাঙ্গাবালীবাসীকে নিরাপদ রাখতে কোড়ালিয়া-পানপট্টি নৌরুটে অনতিবিলম্বে ফেরি সার্ভিস চালু প্রয়োজন।

এসময় ফেরী চলাচলের দাবির পাশাপাশি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করারও দাবি তুলেছেন তারা। পরে মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচি শেষ করা হয়।

উল্লেখ্য, চলতি বছরে জানুয়ারি ও অক্টোবর মাসে কোড়ালিয়া-পানপট্টি নৌরুটের আগুনমুখা নদীতে স্পিডবোট দুর্ঘটনায় মোট সাতজনের প্রাণহানি হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর