নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত থাকার সময় আ’লীগ নেতাকে গণধোলাই

কুড়িগ্রামের উলিপুরে মুকুল মন্ডল (৩৬) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে অনৈতিক কাজে লিপ্ত থাকার সময় হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। গতকাল (বুধবার) রাতে উপজেলার সাহেবের কুঠি চকিদার পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, উলিপুর পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল মন্ডল গত বুধবার রাতে পাশের বাড়ির তিন সন্তানের জননী ওই নারীর বাড়িতে প্রবেশ করলে তা স্থানীয়দের দৃষ্টিগোচর হয়। পরে স্থানীয়রা ওই বাড়িতে গেলে ঘরের বেড়া ভেঙে পালিয়ে যাওয়ার সময় পাশের ডোবায় পড়ে যান মুকুল।

পরে এলাকাবাসী তাকে ডোবা থেকে উদ্ধার করে গণধোলাই দিয়ে ৯৯ এ কল করে পুলিশকে জানায়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মুকুল মন্ডল পৌরসভার পূর্ব নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাব ওরফে মন্টু মন্ডলের ছেলে।

এ বিষয়ে উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আমি লোক মারফত জানতে পেরেছি। ঘটনা খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ না পাওয়ায় বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর