শেরপুরে পরিবেশ ও শব্দ দূষণ প্রতিরোধ বিষয়ে মতবিনিময় সভা

শেরপুরে পরিবেশ ও শব্দ দূষণ প্রতিরোধ বিষয়ে জনসচেতনতামূলক এক মতবিনিময় সভা জেলা প্রশাসনের আয়োজনে ২ ডিসেম্বর সোমবার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ তুলশীমালায় অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক আনার কলি মাহবুব এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবেশ ও শব্দ দূষণ প্রতিরোধ বিষয়ে জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থান, হাসপাতাল ও সরকারী-বেসরকারী অফিস সংলগ্ন স্থানে উচ্চ স্বরে মাইকিং এবং প্রচার-প্রচারণায় নিয়ন্ত্রণসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সরকারী, সামাজিক ও জরুরী কাজে মাইকিং ব্যবহার শিথিলতা কথা বলা হয়। এদিকে জনসভা, ধর্মীয় অনুষ্ঠান, বিভিন্ন উৎসবে মাইকিং ব্যবহারে সরকারি নিয়ম নীতি অনুসরনের উপর গুরুত্বারোপ করা হয়।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারি উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক রাসেল নোমান, শেরপুর প্রেসক্লাব সহ-সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, জেলা মাইক প্রচার ও অপারেটর সমিতির সভাপতি মোঃ নূরুল আমিন দানা প্রমুখ। এসময় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাইক অপারেটরের সদস্যগণ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর