মেলান্দহে ধর্ষণ মামলার প্রধান আসামি মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

জামালপুরের মেলান্দহে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১২ মে) সকাল ১১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নিশ্চিত করেন মেলান্দহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন।

গ্রেফতারকৃত শরিফুল ইসলাম (৩৮) মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজাইকাটা গ্রামের হযরত আলীর ছেলে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বলেন, গত বুধবার (১০ মে) বিকেলে উপজেলার কোনামালঞ্চ মসজিদে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় সেদিন রাতেই শিশুর চাচা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে গতকাল (১২ মে) তথ্য প্রযুক্তির ব্যবহার করে ময়মনসিংহ উপজেলার ফুলবাড়িয়া উপজেলার পূবালী ব্যাংকের সামনে থেকে গ্রেফতার করা হয়। আসামিকে আজকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার শিশুটি বুধবার বিকেল ৪টার দিকে কোনামালঞ্চ সান্নাহ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় পড়তে গেলে শিক্ষক শরিফুল তার থাকার ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে। একপর্যায়ে মেয়েটি চিৎকার দিলে পরিবার ও স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভার্তি করে তার পরিবার। সেখানে তাকে দুই ব্যাগ রক্ত দেওয়ার পরেও অবস্থা অবনতি হলে বুধবার রাত ৯টা ৩০ মিনিটের দিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

ধর্ষক শরিফূল কোনামালঞ্চ কুরআন ও সান্নাহ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম। সে উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজইকাটা গ্রামের হযরত আলীর ছেলে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর