দুই ঈদ বোনাসসহ আরও তিন বোনাস পাবে মুক্তিযোদ্ধারা : নাসিম

সিরাজগঞ্জের তাড়াশে আব্দুল লতিফ মির্জা পরিচালিত পলাশ ডাঙ্গা যুবশিবির আয়োজিত ঐতিহাসিক ১১ নভেম্বর ৭১ নওগাঁ দিবস পালন উপলক্ষে মুক্তিযোদ্ধা ও জনতা মিলন মেলা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলার নওগাঁ জিন্দানী ডিগ্রী কলেজ মাঠে মুক্তিযোদ্ধা সংসদ তাড়াশ উপজেলা শাখার সাবেক কমান্ডার গাজী আব্দুর রহমান মিঞার সভাপতিত্বে প্রধান ছিলেন সাবেক স্বরাষ্ট্র্রমন্ত্রী, সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি।

এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকারের সময় মুক্তিযোদ্ধারা সবচেয়ে বেশি রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা পাচ্ছেন। বাংলাদেশের মুক্তিযোদ্ধাদের মর্যাদা রাষ্ট্রীয় মর্যাদা। এই সরকারের সময়ে মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধায় বিপ্লব ঘটেছে। দুই ঈদ বোনাসের মতো মুক্তিযোদ্ধারা আরও তিনটি বোনাস পাবেন জানিয়ে তিনি বলেন, তারা স্বাধীনতা দিবস, বিজয় দিবস ও বাংলা নববর্ষে উৎসব ভাতা পাবেন।

তিনি আরও বলেন, বাঙালি জাতির জীবনে সবচেয়ে আলোকিত অধ্যায় মহান মুক্তিযুদ্ধ। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুুর রহমানের উদাত্ত আহ্বানে সাড়া দিয়ে প্রাণের মায়া ত্যাগ করে সর্বস্তরের মানুষ, আপনারা মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। মুক্তিযোদ্ধাদের এ আত্মত্যাগ বাঙালি জাতির ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে।

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিছ প্রধান’র সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কুদ্দুস, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ, পলাশডাঙ্গা যুব শিবিরের সহ-সর্বাধিনায়ক ও সাবেক সংসদ সদস্য গাজী ম, ম, আমজাদ হোসেন মিলন, সহ-সর্বাধিনায়ক বিমল কুমার দাস, সাবেক জেলা ইফনিট কমান্ডার শফিকুল ইসলাম শফি, উপজেলা আ.লীগের সভাপতি মো. আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী মো. আরশেদুল ইসলাম, ডেপুটি কমান্ডার গাজী মো. সাইদুর রহমান প্রমূখ।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর