রাষ্ট্রপতির আগমন উপলক্ষে পাবনায় ব্যবসায়ীদের আনন্দ শোভাযাত্রা

পাবনার কৃতী সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের ২২তম মহামান্য রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহাবুদ্দিন এর পাবনায় আগমন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৩ মে ) দুপুরে ব্যবসায়ী সংগঠন পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে মধ্য শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল (স্বাধীনতা চত্বরে) জেলা সদরের বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, কর্মকর্তা, কর্মচারীরা ব্যানার, ফেস্টুন ও জাতীয় পতাকা নিয়ে এই আনন্দ র‌্যালীতে যোগদান করেন। আনন্দ শোভাযাত্রাকে উৎসবমুখোর করতে র‌্যালীতে দুটি হাতি সংযোজন করা হয়। ঢাক, ঢোল আর বাজনার তালে পুরো শহরে উৎসবের আমেজ সৃষ্টি হয়। বিশাল এই র‌্যালীতে জেলার প্রায় অর্ধশত ব্যবসায়ী সংগঠনের প্রায় ১০ হাজার মানুষের সমাগম ঘটে। আন্নদ শোভাযাত্রাটি স্বাধীনতা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিণ করেন।

আনন্দ শোযাত্রায় নেতৃত্ব দেন পাবনা চেম্বারের সভাপতি সাইফুল আলম স্বপণ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলি মুর্তজা বিশ্বাস সনি, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, চেম্বার পরিচালক রুহুল আমিনি বিশ্বাস রানা প্রমুখ।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর