বগুড়ায় আঃ হক কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বগুড়া সরকারি আজিজুল হক কলেজ এর উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর একেএম সফিকুর রহমান কর্মজীবন থেকে অবসরোত্তর ছুটি (পিআরএল) জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার দিনব্যাপী শহরতলীর মমইন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ এর উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান একেএম সালেক উদ্দিনের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সাবেক উপাধ্যক্ষ এবং পুন্ড্র ইউনির্ভাসিটি সাইন্স এন্ড টেকনোলজির পরীক্ষা নিয়্ন্ত্রক আলহাজ্ব প্রফেসর মো: আনছার আলী তালুকদার, একই বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর ও সরকারি মজিবুর রহমান মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর নাসিমা আখতার, সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আনোয়ারুল ইসলাম , সাবেক প্রফেসর আব্দুর রহমান, প্রফেসর একেএম সফিকুর রহমানের সহধর্মীনি রোকেয়া বেগম দিনা, সহযোগি অধ্যাপক কামরুল সেলিম, সহকারী অধ্যাপক সেলিনা আকতার, সহকারি অধ্যাপক সাইকা আনজুম। বগুড়া সরকারি আজিজুল হক কলেজ এর উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষের প্রাক্তন ছাত্র রফিকুল ইসলামের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানে শুভ সূচনা করা হয়েছে।

এ সংবর্ধনা অনুষ্ঠানটি উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষের প্রাক্তন ছাত্র টিএমএসএস এর যুগ্ম পরিচালক আলমগীর হোসেন, জ্যেষ্ঠ সহকারি পরিচালক রফিকুল ইসলাম, বেক্সিমকো এর জোষ্ঠ সিনিয়র কর্মকর্তা আ.ন.ম ওয়াহিদ রিমন ও তরিকুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এবং শামছুন্নাহার শিল্পী ও নাজনীন নাহারের সঞ্চলনায় তাজিন রোকসানা চৌধুরী ও রুহুল আমিন সমন্বয়ে নাহিদ হোসেন, রাফিয়া আকতার মিতু, শামীমা আকতার মুন্নী, আরিফ আহমেদ আকাশের একান্ত ভুমিকা পালন করেছেন।

এ অনুষ্ঠানটি বগুড়া সরকারি আজিজুল হক কলেজ এর উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১৯৯৪-৯৫ শিক্ষাবর্ষসহ অন্যান্য শিক্ষাবর্ষরের প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহন করেছিলেন।

সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, ঝুড়িতে বল নিক্ষেপ ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং রাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর