র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিহত

চট্টগ্রামের বানিজ্যিক এলাকা আগ্রাবাদে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন সন্ত্রাসী খোরশেদ আলম (৪৫)। স্থানীয়রা জানান, নিহত খোরশেদ আলম আহম্মেদ পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

রোববার (১৩ অক্টোবর) রাত ১০ টার দিকে আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পু্লিশ সুপার মোহাম্মদ মাশকুর রহমান।

নিহত খোরশেদ আলম আগ্রাবাদের পাঠানটুলী এলাকার শফিক আহমেদের ছেলে। খোরশেদ নিজেকে সরকার দলীয় সমর্থক হিসেবে প্রচার করে চাঁদাবাজি করতেন বলে জানিয়েছে র‌্যাব।

ঘটনাস্থল থেকে ‍দুটি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও দেশে তৈরী একটি এলজি উদ্ধারের কথাও তিনি জানান র‌্যাবের সহকারী পু্লিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ।

তিনি বলেন, অস্ত্র নিয়ে খোরশেদ আলম ও তার সহযোগীদের অবস্থান জানতে পেরে অভিযান চালানো হয়। পরে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে খোরশেদ ও তার সহযোগীরা। জবাবে র‌্যাবও পাল্টা গুলি করে। গোলাগুলি শেষে র‍্যাব ঘটনাস্থল থেকে খোরশেদ আলমের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজের লাশ ঘরে পাঠায়।

খোরশেদ আলমের বিরুদ্ধে কিশোর গ্যাং পরিচালনার মাধ্যমে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে বলে তথ্য দেন র‌্যাব কর্মকর্তা তারেক আজিজ।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর