ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পারিবারিক কলহের জেরে স্ত্রী নয়ন তারাকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে স্বামী চান মোস্তফা। আজ শনিবার সকালে উপজেলার ধরন্তি এলাকায় দি নিউ আশা ব্রিক ফিল্ডের একটি ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন তারা কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার টেঙ্গুরিয়া গ্রামের মৃত কালা মিয়ার মেয়ে। এ ঘটনায় ইটভাটার শ্রমিকরা স্বামী চাঁন মোস্তফাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, চাঁন মোস্তফা ধরন্তি এলাকার দি নিউ আশা ব্রিক ফিল্ডে শ্রমিকের কাজ করতেন। সেখানে অন্যান্য শ্রমিকদের মতো ছাউনি ঘরে স্ত্রী নয়ন তারা ও একমাত্র কন্যা তাজিন (১০) কে নিয়ে বসবাস করেন। শুক্রবার রাতে পারিবারিক কলহ নিয়ে চাঁন মোস্তফা ও তার স্ত্রী নয়ন তারার মধ্যে বাকবিতন্ডা হয়। এতে ঘুম থেকে জেগে যায় একমাত্র কন্যা সন্তান তাজিন। বাকবিতন্ডার এক পর্যায়ে সন্তানের সামনেই
চাঁন মোস্তফা দা দিয়ে কোপাতে থাকে তার স্ত্রীকে।

এই অবস্থায় কন্যা তাজিন ঘর থেকে দৌড়ে বের হয়ে পাশের ঘর গুলোর অন্যান্য শ্রমিকদের জাগিয়ে তুলে ঘটনাটি জানালে, তারা গিয়ে দেখেন নয়ন তারার রক্তাক্ত নিথর দেহ মেঝেতে পড়ে আছে। পরে চাঁন মোস্তফাকে তারা আটক করে পুলিশে সোপর্দ করে।

ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর