শেরপুরের পূজা মন্ডপে জেলা পরিষদ সদস্যের নগদ অর্থ প্রদান

বগুড়ার শেরপুরে দূর্গাপূজা উপলক্ষে গত ৭ অক্টোবর সোমবার রাতে উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করেছেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো।

পরিদর্শনকালে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে হিন্দু মুসলিম সহ সব ধর্মের মানুষের অবদান ছিল এবং তাদের রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত হয়েছে এবং নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করতে পারছে। দেশের উন্নয়নের লক্ষে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। তাই আসুন সবাই একতাবদ্ধ হই। যাতে করে বিরোধী পক্ষ দলে প্রবেশ করে শেখ হাসিনার সুনাম নষ্ট করতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক সংগ্রাম কুন্ডু, উপজেলা শহর যুবলীগের সভাপতি ফেরদৌস সরকার মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক সোহেল রানা, দেবব্রত পাল দেবু, সঞ্জীব কুমার, বায়েজিদ বোস্তামি, প্রমূখ।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর