বিকল্পধারা’র পূজা মন্ডপ পরিদর্শন

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে সিরাজদিখানে শারদীয় দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিকল্প যুবধারা কেন্দ্রীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বাচ্চু,সোমবার সিরাজদিখান উপজেলার কোলা গাঙ্গুলী বাড়ি, ইছাপুরা মন্ডপ, সন্তোষপাড়া মন্ডপ, রশুনিয়া স্কুল সংলগ্ন মন্ডপ, লক্ষ্মীবিলাস পূজা মন্ডপ, ছোট শিকারপুর পূজা মন্ডপ, বড় শিকারপুর পূজা মন্ডপ, রাজানগর পূজা মন্ডপ, বাড়ালিয়া পূজা মন্ডপ ঘুরে দেখেন তিনি, এবং মুন্সীগঞ্জ ১ আসনের এমপি মাহী বি চৌধুরী’র পক্ষে মন্ডপ গুলোর সার্বিক নিরাপত্তার খোঁজখবর নেন তিনি এছাড়া পূজা উদযাপন এবং মন্ডপ কমিটির সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় আরও আংশ নেন, সিরাজদিখান উপজেলা বিকল্প ধারা সভাপতি, এটিএম রুহুল আমিন, উপজেলা সাধারণ সম্পাদক, বজলুর রহমান বেপারী, উপজেলা যুবধারা সভাপতি ইলিয়াস হোসেন শাওন, উপজেলা যুবধারা সাধারণ সম্পাদক, হাবিবুর রহমান বাবু, ও মাসুদ বিন গণি ও সাইফুল ইসলাম মিন্টু প্রমুখ। পরে প্রতি মন্ডপে ভক্তদের মাঝে মাহী বি চৌধুরী এমপি’র পক্ষ থেকে মিষ্টি বিতরণ করেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর