সাভার ও ধামরাইয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঢাকার সাভার ও ধামরাই উপজেলায় ইউনিয়ন ভিত্তিক জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সাভার অধরচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে এবং ধামরাইয়ের হার্ডিঞ্জ হাইস্কুল ও কলেজ মাঠে ফাইনাল দ্বয় সম্পন্ন হয়।

সাভারে জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন ডা: এনামুর রহমান এমপি, প্রতিমন্ত্রী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর প্রমুখ সহ বিপূল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক।

ফাইনাল খেলায় অংশ গ্রহন করে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ও ধামসোনা ইউনিয়ন পরিষদ এবং ধামসোনা ইউনিয়ন পরিষদ ট্রাইব্রেকারে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদকে ৪-৩ গোলে পরাজিত করে সাভার উপজেলায় চ্যাম্পিয়ন’স ট্রফি অর্জন করে।

এদিকে, ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু ফুটবল টুনার্মেন্ট অনুর্ধ ১৭ ইউনিয়ন ভিত্তিক খেলায় ১৬ টি ইউনিয়নের খেলা আগেই শেষ হয়। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ফাইনাল খেলাটি ধামরাই ইউনিয়ন বনাম বালিয়া ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয় ধামরাইয়ের প্রানকেন্দ্র হার্ডিঞ্জ হাইস্কুল ও কলেজ মাঠে। খেলাটি নির্ধারিত ৯০ মিনিটে গোল শূন্য হওয়াতে ট্রাইব্রেকারে ৪-২ গোলে বালিয়া ইউনিয়নকে পরাজিত করে ধামরাই ইউনিয়ন জয়লাভ করে।

এই খেলায় সভাপতিত্ব করেন ধামরাই উপজেলার নবনিযুক্ত ইউএনও মোঃ সামিউল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার মাটি ও মানুষের নেতা, বায়রার দুই বারের সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহাম্মদ এমপি।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ধামরাই উপজেলার ভাইস চেয়ারম্যান সিরাজউদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সোহানা জেসমিন মুক্তা, বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন, ধামরাই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন প্রমুখ সহ উপজেলার সকল ইউনিয়ন থেকে আগত ক্রীড়ামোদী দর্শক।

বার্তাবাজার/ডব্লিওএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর