নওগাঁয় বসতবাড়িতে ভাংচুর-লুটপাট, থানায় মামলা

নওগাঁ জেলা সদরে সন্ত্রাসিরা বসতবাড়ি ভাংচুর লুটপাট ও মারপিটের ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়। স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, নওগাঁ সদরে পিরোজপুর গ্রামের মৃত মোজ্জামেলের ছেলে হেলালের বাড়িতে পূর্বের মামলার জের ধরে একই গ্রামের রয়েল সাহানা (৪০) ও তার ভাড়াটে গুন্ডা বাহিনীর ২৫-৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে গত ১৪ সেপ্টেম্বর ভোর রাতে অতর্কিত হামলা চালিয়ে বাড়ি ঘড় ভাংচুর লুটপাট ও মারপিট করেছে।

ঘটনার সময় হেলালের স্ত্রী নাছিমা আক্তার বেলী সন্ত্রাসীদের বাধা দিলে তারা তাকে মারপিট করে রক্তাক্ত যখম করে। এ সময় সন্ত্রাসীরা তার শয়ন কক্ষে প্রবেশ করে আসবাসপত্র ভাংচুর ও ২০ হাজার টাকা লুট করে নিয়ে তাদের নির্মানাধীন ইটের ঘড় বাড়ি ভাংচুর করে তান্ডব চালায়।

এ ঘটনায় দফায় দফায় শালিশ দরবার হলেও বিষয়টি মিমাংসা না হলে হেলালের স্ত্রী নাছিমা আক্তার বেলী বাদি হয়ে ৬ জন সহ অজ্ঞাতনামা ২৫-৩০ জন কে আসামী করে নওগাঁ সদর মডেল থানায় গতকাল বুধবার মামলা করেছেন।

স্থানীয়রা জানায়, ওই জমির প্রকৃত হকদার হেলালের স্ত্রী । তারা দীর্ঘদিন ধরে বসতবাড়ী নির্মান করে বসবাস করছিলেন কিন্তু হঠাৎ করে রয়েল সাহানা ও তার লোক জন অন্যায় ভাবে এ ঘটনাটি ঘটিয়েছে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ও’সি সোহরাওয়াদী হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, মামলাটির আসামি গ্রেফতারের প্রচেষ্টা চলছে। ঘটনাটি তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এম.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর