ঢাকা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এএফএম সায়েদ

ঢাকা জেলার সকল থানার ভিতরে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন। পাশাপাশি ঢাকা জেলা ডিবি (উত্তর) এর মোঃ আজিজ ও আশরাফুল ইসলাম জেলার শ্রেষ্ঠ ডিবি কর্মকর্তা এবং আশুলিয়া থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান (পিপিএম) ঢাকা জেলার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তার পুরস্কার লাভ করেন।

গতকাল সোমবার (২ সেপ্টেম্বর) ঢাকা জেলার মিল ব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স হলে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও পুরষ্কার বিতরণী সভায় (জুলাই-২০১৯) এসকল চৌকস কর্মকর্তাদেরকে পুরস্কারে ভূষিত করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

জেলা পুলিশ ঢাকার নিয়ন্ত্রণাধীন ধামরাই থানা, আশুলিয়া থানা, সাভার মডেল থানা, কেরাণীগঞ্জ মডেল থানা এবং দোহার থানা। এই পাঁচ থানার ভিতরে সাভারে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় সাভার মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ এএফএম সায়েদ কে ঢাকা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। তিনি অত্র থানাধীন এলাকায় মাদক, অস্ত্র, ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে দক্ষতার পরিচয় দিয়ে অসাধারণ ভূমিকা পালন করেছেন।

অপরদিকে, ঢাকা জেলা ডিবি (উত্তর) এর দুই চৌকস উপ-পরিদর্শক যথাক্রমে মোঃ আজিজ ও আশরাফুল ইসলাম বিভিন্ন চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন সহ মাদক, অস্ত্র ও অন্যান্য অপরাধমূলক কর্মকান্ড সংশ্লিষ্ট মামলায় তাদের ভূমিকার জন্য ঢাকা জেলার শ্রেষ্ঠ ডিবি কর্মকর্তার পুরস্কার লাভ করেন।

এদিকে, ঢাকা জেলার সকল থানাগুলোর মধ্যে মাদক মামলা সংক্রান্ত মামলাসমূহের ভিতর অভিনব কায়দায় মাদক পাচারকারীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসা, জেলার বিভিন্ন থানার তদন্ত কর্মকর্তাদের তুলনায় অধিক পরিমানে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক মামলার আসামীদের আটক সহ বিভিন্ন চাঞ্চল্যকর অপহরণ মামলায় অপহৃতকে জীবিত উদ্ধার ও অপহরণকারীকে আটকসহ একাধিক হত্যা মামলার রহস্য উদ্ঘাটনের জন্য আশুলিয়া থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান পিপিএম কে ঢাকা জেলার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত করা হয়।

মাসিক কল্যাণ সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুম আহমেদ ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল) তাহমিদুল ইসলামসহ সিনিয়র পুলিশ সদস্যরা।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর