ময়মনসিংহে ডিবির অভিযানে আটক ২১

ময়মনসিংহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, জুয়ারী ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ ২১ জনকে ইটক করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। এসময় একটি প্রইভেটকার ও ৪হাজার ২‘শ ১০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ কামাল হোসেন আকন্দ।

তিনি বলেন, রাত ১১টায় ময়মনসিংহ শহরের পাটগুদাম এলাকা থেকে ৪হাজার ২‘শ ১০পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেটকার সহ দেলোয়ার হোসেন (২১), রেজাউল করিম শাওন(৩২), রুহুল আমিন(২৬), রিপন(২০) কে আটক করা হয়। সন্ধ্যা ৫টায় ত্রিশাল উপজেলার কোনাবাখাইল এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মানিক মিয়া (৪২) আটক করা হয়। ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া থেকে ভোর ৪টায় জুয়া খেলার নগদ টাকা ও তাস সহ মোঃ আবুল খায়ের (৩৮),মোঃ ফজলুল হক (৫০),আল আমিন (৩৫), লিটন (৩৮),আঃ জলিল (৪০),হাসমত আলী (৩৮),তাইজুল ইসলাম (৪০), মুনসুর আলী (৩৮), শহিদুল্লা (৪৩), বাবুল আহম্মেদ (৪০), হাবিবুল্লাহ (৩২), মাসুদ (২৮), নজরুল ইসলাম (৪২), জাহাঙ্গীর আলম (২৪), রাকিবুল হাসান (২০)কে আটক করা হয়। শনিবার রাতে পৌনে ১২টায় ৩ টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোজাম্মেল হক রাসেল (৩৬) কে তার বাড়ীর পাশের স্কুল থেকে গ্রেফতার করা হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর