টীওরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবসে দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভা

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার টীওরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় বিদ্যালয়ের হলরুমে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক,রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি জনাব মহিউদ্দিন মাঈনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাকোট ইউপি আওয়ামীলীগের সভাপতি জনাব আমিনুল হক টিপু, ইউপি যুবলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল, বিদ্যালয় পরিচালনা পরিষদের বিদ্যুৎশাহী সদস্য জনাব সাইফুল ইসলাম সহেল,সদস্য মাঈনুদ্দিন কাজল সহ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ সকল শিক্ষক,শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ প্রমুখ।

শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্য দোয়া কামনা করে তার জীবনী তুলে ধরা হয়।শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরন করে দেশপ্রেমে উদ্ভুদ্ধ করা হয়।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর