পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ: প্রতিপক্ষের গুলিতে নিহত ২

পূর্ব শত্রুতার জেরে কিশোরগঞ্জের বাজিতপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলির ঘটনায় ফুরকান উদ্দিন (৩২) ও শরীফ মিয়া (৩০) নামে দুইজন নিহত হয়েছে। আজ বুধবার সকালে জেলার বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের শ্যামপুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে । নিহত দুইজনই একই এলাকার রাফাত আলীর ছেলে এবং শরীফ একই গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

পুলিশ জানায়, ফারুক মিয়া ও বাক্কার মেম্বারের পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষ বাধে । এ সময় ফারুকের লোকজনের দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রের গুলিতে বাক্কার মেম্বারের লোকজনের ওপর হামলা চালায়। এসময় তাদের গুলিতে ফুরকান ও শরীফ নামে দুইজন গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফুরকানকে মৃত ঘোষণা করে এবং শরীফকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে নিয়ে যাওয়ার পথে শরীফ মারা যায়।

এই বিষয়ে বাজিতপুর থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী বার্তা বাজারকে টেলিফোনে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর