বানভাসীদের মাঝে, ইবি ছাত্র কল্যান সমিতি’র ঈদ সামগ্রী বিতরণ

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যান সমিতি’র উদ্যোগে, আসন্ন ঈদ উল আযহা উপলক্ষ্যে কুড়িগ্রামের ভোগডাঙ্গা ও নারায়নপুরের ১৫০ জন বানভাসীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। ১০ আগস্ট শনিবার বেলা ১২টায় ভোগডাঙ্গা মডেল কলেজ প্রাঙ্গনে ভোগডাঙ্গা ইউনিয়নের ৮৫ টি পরিবার ও নারায়নপুর ইউনিয়নের ৬৫ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ হিসেবে প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল,১ কেজি আলু,৫০০ গ্রাম লবন,৫০০ গ্রাম মসুর ডাল,লাচ্চা সেমাই ১ প্যাকেট,গুড়ো দুধ ৫০০ গ্রাম,চিনি ২৫০ গ্রাম,১ প্যাকেট বিস্কুট ও ২ প্যাকেট করে খাবার স্যালাইন বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমের সার্বিক সহযোগীতা করেন ইসলামিক বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ। এছাড়াও কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যান সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন,যুগ্ন সম্পাদক সোহেল রানা ,ভোগডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মামুনুর রশিদ প্রমুখ।

ইসলামিক বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ বার্তা বাজারকে জানান,কোরবানী ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য তারা বানভাসী এসব পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। ইবি ছাত্র কল্যান সমিতির পক্ষ সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন বলেন,” এই ঈদে বানভাসী পরিবার গুলোর মুখে হাসি ফোটানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেস্টা।’

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর